ছোট কথা ১২২
- alanoor hossain - ছোট কথা ১৪-০৫-২০২৪

ছোট কথা ১২২

সাথে নাও হাত বাড়িয়ে,
বিজয় কেতন উড়াবে তুমি,
হাজারো বাধা মাড়িয়ে।।

মোট তিন লাইনের প্রথম অক্ষরগুলো দিয়ে একটি নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।